শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
খেলাধুলা জীবনকে সুন্দর ও পরিশীলিত করে: পরিকল্পনামন্ত্রী

খেলাধুলা জীবনকে সুন্দর ও পরিশীলিত করে: পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার:: বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান এমপি বলেছেন, খেলাধুলা জীবনকে সুন্দর ও পরিশীলিত করে। খেলোয়াড়দের মধ্যে সৃষ্টি হয় শৃংখলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ ও কর্তব্যপরায়ণতা।

তিনি বলেন, খেলাধুলা যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে। যুব সমাজকে যদি আমরা ক্রীড়ার সঙ্গে সম্পৃক্ত করতে পারি, তাহলে সহজেই এ দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করা যাবে।

তিনি আরও বলেন, আওয়ামীলীগ সরকার খেলাধুলার উন্নয়নে খুবই আন্তরিক । দেশের অফার উন্নয়নের পাশাপাশি খেলাধুলার প্রতিও আওয়ামীলীগ সরকারের অবদান প্রশংসনীয়। এই সরকার দেশকে আজ উন্নয়নের মহাসমুদ্রে অবগাহন করাচ্ছে। এখন যেদিকে থাকাই সেদিকেই আওয়ামীলীগ সরকারের উন্নয়ন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা দ্রুত সামনের দিকে এগিয়ে যাচ্ছে।

রবিবার সকাল ১১ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সরকারি জয়কলস উজানীগাঁও রশিদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গনে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট -২০১৯ এর পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বজলুর রহমানের সভাপতিত্বে ও রথপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশিস কুমার চক্রবর্তীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, এ এসপি হায়াতুন নবী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো: সফি উল্লাহ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জয়কলস ইউনিয়ন চেয়ারম্যান মাসুদ মিয়া, সাধারণ সম্পাদক আতাউর রহমান, পরিকল্পনামন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নানের একান্ত রাজনৈতিক সচিব ও দক্ষিণ সুনামগঞ্জ টুয়েন্টিফোর ডটকমের উপদেষ্টামন্ডলীর সভাপতি হাসনাত হোসাইন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক দিলিপ তালুকদার,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, সরকারি জয়কলস উজানীগাঁও রশিদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শচীন চন্দ্র সরকার, রনশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মানিক লাল চক্রবর্তী, উজানীগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর চক্রবর্তী, উপজেলা ক্রীড়া শিক্ষক মৃদুল দাস সহ প্রমুখ, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইজহার আহমদ, দপ্তর সম্পাদক জুয়েল দাস ও ছাত্রলীগ নেতা নাইম আহমদ সান সহ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com